৪) অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
ক্রমিক | কখন যোগাযোগ করবেন | কার সঙ্গে যোগাযোগ করবেন | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
১। | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
মুস্তাকীম বিল্লাহ ফারুকী যুগ্ম-সচিব (প্রশাসন) ফোন: +৮৮০-২-৯৫৪০৯৩৯ ইমেইল: jsadmin@mocat.gov.bd ওয়েব: www.mocat.gov.bd |
তিন মাস |
২। | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে | আপিল কর্মকর্তা |
মোঃ আতিকুল হক অতিরিক্ত সচিব (প্রশাসন, পর্যটন ও পরিকল্পনা) ফোন:+৮৮০-২-৯৫১২২৮১ ইমেইল: addlsecy@mocat.gov.bd ওয়েব: www.mocat.gov.bd |
এক মাস |
৩। | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে | মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.grs.gov.bd |
তিন মাস |