বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ ফেব্রুয়ারি ২০১৮

৪) অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)

 

৪) অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)

ক্রমিক কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
১। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)

মুস্তাকীম বিল্লাহ ফারুকী

যুগ্ম-সচিব (প্রতিকল্প)

(প্রশাসন-২ অধিশাখা)

ফোন: +৮৮০-২-৯৫৪০৯৮৩

ইমেইল: adminbr@mocat.gov.bd

ওয়েব: www.mocat.gov.bd
তিন মাস
২। অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে আপিল কর্মকর্তা

মোঃ ইমরান

অতিরিক্ত সচিব (প্রশাসন ও পর্যটন উইং)

ফোন:+৮৮০-২-৯৫১২২৮১

ইমেইল: addlsecy@mocat.gov.bd

ওয়েব: www.mocat.gov.bd
এক মাস
৩। আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল

অভিযোগ গ্রহণ কেন্দ্র

৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা

ওয়েব: www.grs.gov.bd
তিন মাস

Share with :
Facebook Facebook